কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নতুন প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২০ নভেম্বর ২০২০, শুক্রবার, ১:১৬ | রকমারি 


বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। গঠিত নতুন কমিটিতে লায়ন মশিউর আহমেদকে প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়েছে। সোসাইটির নবনির্বাচিত প্রেসিডেন্ট ও বিশিষ্ট সমাজসেবক লায়ন মশিউর আহমেদ এর গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার নোয়াগাঁও গ্রামে।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে নেপালের ঢাকাস্থ রাজদূতাবাসে বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এতে ২০২০-২০২২ সালের জন্য কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন কুটু।

সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক ও রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র নবনির্বাচিত প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটুর কাছে পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করেন।

গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট শেলীসেন গুপ্তা, ভাইস প্রেসিডেন্ট গোলাম সারোয়ার, ফারজানা আবেদীন। জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটু। জয়েন্ট সেক্রেটারি তনুশ্রী মানজী, জয়েন্ট সেক্রেটারি মো. লুৎফর রহমান। কোষাধ্যক্ষ মেজবাহ উদ্দিন তামিম।

এছাড়া বিষয়ভিত্তিক সম্পাদকমণ্ডলীর মধ্যে সাংগঠনিক সম্পাদক খালেদ এ খন্দকার, দপ্তর সম্পাদক মাহমুদ খান বিজু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আদিত্য নজরুল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. হাফিজা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম জাহাঙ্গীর আলম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফাহমিদা আহমেদ বিউটি।

নির্বাহী সদস্যরা হলেন মো. মশিউর রহমান, আইভী জামান, আশিক এলাহী চৌধুরী, সিদ্দিকুর রহমান এবং নাজনীন হক।

এসময় ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদেরও অনুমোদন দেওয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর