কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কিশোরগঞ্জে কৃষকলীগের আনন্দ শোভাযাত্রা


 স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৪৫ | রাজনীতি 


ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে কিশোরগঞ্জে আনন্দ শোভাযাত্রা করেছে কৃষকলীগ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে জেলা কৃষকলীগের আয়োজনে বর্ণাঢ্য এই আনন্দ শোভাযাত্রা করা হয়।

শহরের আখড়াবাজার সেতু সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর থেকে বের হওয়া আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ শোভাযাত্রায় জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু নেতৃত্ব দেন।

আনন্দ শোভাযাত্রাটি শহরের খরমপট্টি এলাকার জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু ছাড়াও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আক্তারুজ্জামান শিপন, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী, আবুল হাশেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, কায়সার আহমেদ লিংকন, আসাদুজ্জামান আসাদ, জেলা কৃষকলীগের মহিলা সম্পাদিকা হাসিনা হায়দার চামেলী, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি কামাল পাশা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম হেভেন, শহর কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কৃষকলীগের নেতৃবৃন্দ। পরে জাতির পিতার রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর