কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ


 আশরাফুল আমিন মিশন | ১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৫:৫৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান ও মো. উবায়দুর রহমান সাহেল এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মূল প্রবেশপথে ইমার্জেন্সি গেইট থেকে অধ্যক্ষের বাসভবন পর্যন্ত মূল সড়কের ফুটপাত দখল করে ব্যবসাপ্রতিষ্ঠানের নামে ছাপড়াঘরসহ বেশ কিছু অবৈধ স্থাপনা গড়ে তোলা হয়েছে।

অবৈধ এসব দোকানপাটের কারণে হাসপাতাল এলাকায় জনসাধারণের হাঁটার রাস্তাটুকুও যেন নেই। এর কারণে হাসপাতাল এলাকায় দুঃসহ যানজট লেগেই ছিল।

এ পরিস্থিতিতে হাসপাতালে যেতে জরুরী রোগী পরিবহনকারী অ্যাম্বুলেন্সসহ অন্যান্য রোগীবাহী যানবাহনকে বিড়ম্বনায় পড়তে হয়। এতে করেই সেবা নিতে আসা রোগীদের দুর্ভোগ দিন দিন বেড়েই চলেছে।

মানুষকে এই দুর্ভোগ থেকে মুক্তি দিতে মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান ও মো. উবায়দুর রহমান সাহেল হাসপাতাল এলাকার এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

অভিযানে ফুটপাত দখল করে গড়ে ওঠা অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ ও গুঁড়িয়ে দেয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর