kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মাদকের সঙ্গে কোন আপস নেই: পুলিশ সুপার


 আমিনুল ইসলাম বাবুল | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৭:৫৯ | তাড়াইল  


পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম মাদকের বিরুদ্ধে পুলিশ-জনতা সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বলেছেন, মাদকের সঙ্গে কোন আপস নেই। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সোমবার বিকালে তাড়াইল থানা চত্বরে অনুষ্ঠিত সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্যও আহ্বান জানিয়েছেন।

পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী মিজানুজ্জামানের সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম খান, করিমগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি অনির্বান চৌধুরী ও তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবদুল হাই, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক একেএস জামান সম্রাট, উপজেলা বিএনপির সভাপতি ছাইদুজ্জামান মোস্তফা, জাওয়ার ইউপির সাবেক চেয়ারম্যান মো. আ. হক ভূঞা, তাড়াইল পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক মো. আবদুর রহমান, সাংবাদিক মো. দেলোয়ার হোসেন খান, দেওয়ান ফারুক দাদ খান, নাজমুল হক আকন্দ, আমিনুল ইসলাম বাবুল, আলী কায়সার খান কামাল প্রমুখ বক্তব্য দেন।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনীতিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ