কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রাকে করে ফেন্সিডিল পাচারের সময় মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৩ ডিসেম্বর ২০২০, রবিবার, ৯:৪৬ | অপরাধ 


কিশোরগঞ্জে ট্রাকে করে ফেন্সিডিল পাচারের সময় ১০১ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল পরিবহনকারী ট্রাকসহ মো. আনিছ মোল্লা (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

রোববার (১৩ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে ট্রাকসহ আটক করে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. আনিছ মোল্লা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের চেঁচড়া গ্রামের বয়েনউদ্দিন মোল্লার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র জয়পুরহাটের পাঁচবিবি এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলা’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্য বিভিন্ন পরিবহনের সাহায্যে সরবরাহ করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে রোববার (১৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব অভিযান চালায়।

অভিযানে ফেন্সিডিল পরিবহনকারী ট্রাক এবং মাদক ব্যবসায়ী মো. আনিছ মোল্লাকে আটক করে ট্রাকটিতে তল্লাসি চালিয়ে ১০১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী মো. আনিছ মোল্লা জানায়, দীর্ঘদিন যাবৎ সে তার ট্রাকের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।

তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর