kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

বাল্কহেড ডুবির চারদিন পর আরো এক লাশ উদ্ধার


 স্টাফ রিপোর্টার | ১৫ জানুয়ারি ২০১৮, সোমবার, ৭:০৭ | নিকলী  


নিকলী উপজেলার সিংপুরে পাথরবোঝাই বাল্কহেড ডুবির ঘটনার চারদিন পর নিখোঁজ আরো এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে বাল্কহেড ডুবির ঘটনাস্থলের পাশে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এটা নিখোঁজ মহিউদ্দিনের লাশ বলে সনাক্ত করে। নিহত মো. মহিউদ্দিন (৪০) বরিশাল জেলার কোতোয়ালি উপজেলা সদরের বাসিন্দা। তিনি বাল্কহেডে পাথর ওঠানো-নামানোর কাজ করতেন।

এর আগে শুক্রবার একই ঘটনায় বাল্কহেডের কেবিনে আটকে থাকা মহসিন মিয়া (৪৫) নামে আরেক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছিল। বাল্কহেড ডুবির ঘটনায় এ পর্যন্ত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার হলেও এখনো বরগুনা জেলার তালতলী উপজেলার বাসিন্দা আল আমিন (৩০) নামে আরেক শ্রমিক নিখোঁজ রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ জেলার ছাতক এলাকা থেকে পাথরবোঝাই বাল্কহেডটি নারায়নগঞ্জের কাঁচপুরের উদ্দেশ্যে যাওয়ার পথে অতিরিক্ত বোঝাইয়ের কারণে নিকলী উপজেলার সিংপুর এলাকার ধনু নদীতে চার শ্রমিকসহ ডুবে যায়। ওইদিন স্থানীয়রা একজনকে জীবিত উদ্ধার করতে পারলেও বাল্কহেডে ঘুমন্ত অবস্থায় থাকা তিন শ্রমিক নিখোঁজ ছিল।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ভূইয়া জানান, উদ্ধার মহিউদ্দিনের মরদেহ সোমবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকী নিখোঁজ একজনের খোঁজখবর রাখা হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর

















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ