কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে মনোনয়ন পত্র দাখিল করলেন বিএনপি'র মেয়র প্রার্থী নূরুল মিল্লাত


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৯ ডিসেম্বর ২০২০, শনিবার, ৩:২৩ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র মেয়র প্রার্থী হিসেবে কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপি'র বর্তমান সদস্য সচিব নূরুল মিল্লাত মনোনয়ন পত্র দাখিল করেছেন।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাচনী আচরণবিধি ও স্বাস্থ্যবিধি মেনে নূরুল মিল্লাত উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছে মেয়র প্রার্থী হিসেবে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

এ সময় উপজেলা বিএনপি'র আহ্বায়ক এডভোকেট মশিউর রহমান, পৌর বিএনপি'র আহ্বায়ক হাজী রফিকুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ কাজল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল লতিফ, উপজেলা যুবদলের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আজহার উদ্দিন লিটন এবং পৌর শ্রমিকদলের সভাপতি ফুল মিয়া বিএনপি প্রার্থীর সাথে ছিলেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে পৌর নির্বাচন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় মেয়র প্রার্থী নূরুল মিল্লাত ছাড়াও উপজেলা বিএনপি'র আহ্বায়ক এডভোকেট মশিউর রহমান, পৌর বিএনপি'র আহ্বায়ক হাজী রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর