কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারোয়ার মহসিনের মনোনয়ন পত্র দাখিল


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২০ ডিসেম্বর ২০২০, রবিবার, ৮:২৪ | নির্বাচনী হালফিল 


দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার নির্বাচন। ঘোষিত নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল রোববার (২০ ডিসেম্বর)।

এদিন মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ হাসান সারোয়ার মহসিন।

বিকাল সাড়ে ৩টার দিকে কুলিয়ারচর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের নিকট তিনি মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান, কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াসির মিয়া, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন ও তরুণ সমাজ সেবক সৈয়দ মাহবুব আতিক রিদম মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারোয়ার মহসিনের সাথে ছিলেন।

মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারোয়ার মহসিন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান।

এর আগের দিন শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিএনপি'র মেয়র প্রার্থী হিসেবে কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপি'র বর্তমান সদস্য সচিব নূরুল মিল্লাত মনোনয়ন পত্র দাখিল করেন।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. আশ্রাফুল আলম জানান, কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দুইজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ হাসান সারোয়ার মহসিন এবং বিএনপি মনোনীত প্রার্থী নূরুল মিল্লাত।

এ পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র ২২ ডিসেম্বর বাছাই করা হবে। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর