কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২১ ডিসেম্বর ২০২০, সোমবার, ৬:৫৪ | রাজনীতি 


ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতির মধ্য দিয়ে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) বিকালে খিরারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. শরীফুল ইসলাম শরীফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।

সম্মেলন উদ্বোধন করেন করিমগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আবু তাহের।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সুমন আহমেদের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ লিংকন, দপ্তর সম্পাদক দীপক দাস, তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন ছফি, সদস্য এহসানুল হক ফারুক, সাধারণ সম্পাদক দীন ইসলাম এবং করিমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক কামাল।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সুমন আহমেদকে সভাপতি, নাসির উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি, মো. ফয়সালকে সাধারণ সম্পাদক, আশরাফুল ইসলাম মারুফকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মাসুদ রানাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর