কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বই বিতরণ উৎসব উদ্বোধন করলেন স্বাস্থ্য সচিব


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৩৮ | শিক্ষা  


কিশোরগঞ্জে বছরের প্রথম দিনে শুক্রবার (১ জানুয়ারি) প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ শুরু হয়েছে। এদিন প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের মধ্য দিয়ে বিনামূল্যে বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান।

শহরের এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বিনামূল্যে বই বিতরণ উৎসবের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান।

সীমিত আকারে আয়োজিত বিনামূল্যে বই বিতরণ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ কবীর, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার হোসেন।

এদিকে জেলার অন্যান্য বিদ্যালয়গুলোতেও শুক্রবার (১ জানুয়ারি) প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ শুরু করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর