কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক ইয়াছির মিয়া

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২ জানুয়ারি ২০২১, শনিবার, ৭:১৭ | কুলিয়ারচর 


বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন এর ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

শুক্রবার (১ জানুয়ারি) বাদ জুম্মা ঢাকা ফাস্ট ওয়ে হলরুমে এ কমিটি গঠন উপলক্ষে ঢাকা বিভাগের নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটি গঠিত হয়।

নতুন এ কমিটিতে ঢাকা বিভাগের মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম-কে সভাপতি এবং কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন এর ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছির মিয়া এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, বর্তমান সরকারের মাধ্যমে দেশে যে উন্নয়নের জোয়ার বইছে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অত্র সংগঠনের নির্বাচিত কমিটির সভাপতি ও সকল সদস্যবৃন্দের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও উপজেলা পরিষদের উন্নয়নমুলক কাজগুলো সুষ্ঠুভাবে বাস্তবায়নে করাই হবে মুল লক্ষ্য।

এ সময় ভৈরব ও কুলিয়ারচর উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য, বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন-কে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, কয়েক দিনের মধ্যেই অত্র সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

এদিকে ২০২১ সালের নববর্ষের প্রথম দিনে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন এর ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার সংবাদ কুলিয়ারচরে ছড়িয়ে পড়লে উপজেলার সাংবাদিক সমাজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে মোবাইল ফোন এবং ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অভিন্দন জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর