কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ১১:০১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে কনকনে শীত ও প্রচণ্ড কুয়াশাকে উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) জেলার ১৩ টি উপজেলার ১৩টি ট্র্যাকে ৪টি ক্যাটাগরিতে একযোগে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে এবং কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় অনুষ্ঠিত এই ম্যারাথনের উদ্বোধন উপলক্ষে সকালে জেলা শহরের আলোরমেলা এলাকায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলায় প্রায় ১৩ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশনকৃত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এ সময় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার),৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি জি অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মো. মিজানুর রহমান মিজান পিএসসি, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি উপ অধিনায়ক মেজর শাদমান সিপার ওসান পিএসসি, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এহসানুল হক মুকুল প্রমুখসহ জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ম্যারাথন উদ্বোধন শেষে গরীব, অসহায়, ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র এবং খেলোয়াড়দের মাঝে বিভিন্ন ধরণের ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর