কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ চ্যাম্পিয়ন তাজ, গালিব ও নিঝুম রানার আপ

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২০ জানুয়ারি ২০২১, বুধবার, ২:৫১ | বর্ষপূর্তি উৎসব 


‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ এই স্লোগানে ‘কিশোরগঞ্জ নিউজ’ আয়োজিত কণ্ঠসংগীত প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন নির্বাচিত হয়েছেন ইমতিয়াজ আহমেদ তাজ। এছাড়া নূরুসসালাম গালিব প্রথম রানার আপ ও নিঝুম পণ্ডিত দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন।

চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ ও দ্বিতীপ রানার আপ এই তিনজনের জন্য পুরস্কার হিসেবে রয়েছে নগদ অর্থ, স্পেশাল ফটোশুট ও ইন্টারভিউয়ের ব্যবস্থা। অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পুরস্কার হস্তান্তর করা হবে। অনুষ্ঠানের তারিখ পরবর্তিতে জানিয়ে দেয়া হবে।

গত ৯ নভেম্বর এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেয় কিশোরগঞ্জ নিউজ। সর্বশেষ সময় ৩০ নভেম্বর পর্যন্ত ১২৭ জন তাদের গানের ভিডিও পাঠান। সেখান থেকে সেরা ১১ জনকে বাছাই করেন বিচারকমণ্ডলী।

সেরা ১১ জনের গানের ভিডিও প্রকাশ করা হয় কিশোরগঞ্জ নিউজ এর ইউটিউব চ্যানেল (youtube.com/kishoreganjnews) এ।

সেখান থেকে ভিউয়ারস চয়েজ হিসেবে নির্বাচিত হন শীর্ষ পাঁচ। এছাড়া বিচারকদের রায়ে ‘জাজেস চয়েস’ হিসেবে নির্বাচিত হন আরো একজন প্রতিযোগী।

অর্থাৎ মোট ৬জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় চূড়ান্ত পর্ব। শীর্ষ ৬ কণ্ঠযোদ্ধা লড়েন সেরা হওয়ার লড়াইয়ে।

‘সেরা তিন’ অর্থাৎ চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ ও দ্বিতীপ রানার আপ নির্বাচনের জন্য ৬জন প্রতিযোগীর গানের ভিডিও গত ২৬ ডিসেম্বর, ২০২০ একযোগে কিশোরগঞ্জ নিউজ এর ইউটিউব চ্যানেল (youtube.com/kishoreganjnews) ও ফেসবুক পেইজে (facebook.com/kishoreganjnews) প্রকাশ করা হয়।

গত ১৫ জানুয়ারি, ২০২১ রাত ১১:৫৯ পর্যন্ত ইউটিউব ও ফেসবুক ভিউ এবং বিচারকদের পয়েন্টে চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ নির্ধারণ করা হয়।

সর্বমোট ১০০ নম্বরের মধ্যে ৮৩.৫৯ নম্বর পেয়ে জেলার বাজিতপুর উপজেলার সরারচরের প্রতিযোগী ইমতিয়াজ আহমেদ তাজ চ্যাম্পিয়ন নির্বাচিত হয়েছেন।

এছাড়া ৭৩.০৪ নম্বর পেয়ে জেলা শহরের হয়বতনগরের প্রতিযোগী নূরুসসালাম গালিব প্রথম রানার আপ এবং ৪৭.৭৭ নম্বর পেয়ে জেলা শহরের বত্রিশ এলাকার প্রতিযোগী নিঝুম পণ্ডিত দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর