কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৪৫ পিস ইয়াবাসহ দুই তরুণ আটক


 স্টাফ রিপোর্টার | ২০ জানুয়ারি ২০২১, বুধবার, ১০:৪৭ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ১৪৫ পিস ইয়াবাসহ মো. আরিফুল ইসলাম (১৯) ও মো. রানা (২১) নামে দুই তরুণ হাতেনাতে আটক হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা জালিয়াপাড়া চৌদ্দশত মাছবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানিয়েছে, ইয়াবাসহ আটক দুই তরুণ মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত নিজ এলাকা ছাড়াও আশপাশের এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

ইয়াবাসহ আটক দুই তরুণের মধ্যে মো. আরিফুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নোহার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও মো. রানা একই গ্রামের আব্দুল আজিজের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা জালিয়াপাড়া চৌদ্দশত মাছবাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ এক হাজার টাকা দুই মাদক ব্যবসায়ী মো. আরিফুল ইসলাম ও মো. রানাকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর