কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদক জাতীয় এবং যৌন উত্তেজক ঔষধ বিক্রয় করায় দুই ফার্মেসী মালিকের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার, ৭:২২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে অবৈধ মাদক জাতীয় এবং যৌন উত্তেজক ঔষধ বিক্রয় করার অপরাধে মো. জিয়াউর রাহমান ও মো. রাসেল মিয়া নামের দুই ফার্মেসী মালিককে এক বছর করে কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ শহরের গাইটাল এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কারাদণ্ডে দণ্ডিত দুই ফার্মেসী মালিকের মধ্যে মো. জিয়াউর রাহমান শহরের গাইটাল এলাকার সুমাইয়া মেডিকেল হলের মালিক ও মো. রাসেল মিয়া একই এলাকার আলফালাহ মেডিকেল হলের মালিক।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, অবৈধ মাদক জাতীয় এবং যৌন উত্তেজক ঔষধ বিক্রয় করার অপরাধে কিশোরগঞ্জ শহরের গাইটাল এলাকায় অবস্থিত সুমাইয়া মেডিকেল হলের মালিক মো. জিয়াউর রাহমান এবং আলফালাহ মেডিকেল হলের মালিক মো. রাসেল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১)এর ১১ধারায় একবছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

** সব সময় কিশোরগঞ্জ নিউজ এর সাথে থাকতে কিশোরগঞ্জ নিউজ এর ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: https://www.facebook.com/kishoreganjnews



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর