kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে স্ত্রীর সঙ্গে অন্যের অনৈতিক সম্পর্কের জেরে কবিরাজকে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেপ্তার



 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার, ১১:৫৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে চাঁন মিয়া (৪২) নামের এক কবিরাজকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল পাক্কার মাথা এলাকায় এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক জাকির হোসেন (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত কবিরাজ চাঁন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল আমাটি শিবপুরের মৃত মোতালিব মিয়ার ছেলে। তিনি এলাকায় কবিরাজি ছাড়াও কাঠমিস্ত্রীর কাজ করতেন।

অন্যদিকে ঘাতক জাকির হোসেন একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, চার বছর আগে জাকির বিয়ে করে। বিয়ের পর থেকে তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্ক রাখতো। কবিরাজ চাঁন মিয়া ঔষধ দিয়ে জাকিরের স্ত্রীকে অন্যদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে ভূমিকা রাখতো। এই কারণে কবিরাজ চাঁন মিয়ার ওপর ক্ষিপ্ত ছিল জাকির।

এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিপ্লব নামে এক সহযোগীকে নিয়ে বাড়ি ফেরার পথে কবিরাজ চাঁন মিয়ার ওপর দা নিয়ে হামলে পড়ে জাকির। এ সময় জাকির এলোপাতাড়ি কুপিয়ে কবিরাজ চাঁন মিয়াকে গুরুতর আহত করে। মুমূর্ষু অবস্থায় চাঁন মিয়াকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই ঘাতক জাকিরকে ধরতে তারা একটি পুলিশের বিশেষ টিম গঠন করেন। বিশেষ এই টিমের অভিযানে ঘটনার কিছু পরেই রাত সাড়ে ৮টার দিকে তারা ঘাতক জাকিরকে আটক করতে সক্ষম হন। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা-টিও উদ্ধার করা হয় বলে ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ