কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শীতার্ত দরিদ্রকে তিন হাজার উন্নতমানের কম্বল দিলেন এমপি জাকিয়া নূর লিপি

 স্টাফ রিপোর্টার | ৬ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ৯:০২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে দৃষ্টিনন্দন আয়োজনের মধ্য দিয়ে শনিবার (৬ ফেব্রুয়ারি) দুস্থ-অসহায়, দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রয়াত জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম ও তাঁর স্ত্রী সৈয়দা নাফিসা ইসলামের স্মরণে ‘নাফিসা-নজরুল ট্রাস্ট’ এর উদ্যোগে তিন হাজার শীর্তাত মানুষের মধ্যে উন্নতমানের কম্বল বিতরণ করেন শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্পেশাল পিপি মো. আতাউর রহমান, সাবেক ছাত্র নেতা অজয় কর খোকন প্রমুখ।

এ সময় বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি আবেগ আপ্লুত হয়ে বলেন, মা সৈয়দ নাফিসা নূর বাবা সৈয়দ নজরুলকে গভীরভাবে ভালোবাসতেন। মার ভালোবাসা আর অনুপ্রেরণায় বাবা দেশ ও জাতির জন্য এত ত্যাগ দিয়ে গেছেন।

বাবা বঙ্গবন্ধুর প্রতি আজীবন আস্থাশীল ও বিশ্বাসী ছিলেন। তিনি বঙ্গবন্ধুর বিষয়ে কখনও আপস করেননি। পরিবার থেকে এবং জাতির জনকের কাছে থেকে মানুষকে ভালোবাসতে শিখেছি। আজকের এই ক্ষুদ্র মহৎ আয়োজন তারই অংশ।

জেলা সদরের ১১টি ইউনিয়নে থেকে আসা দুস্থ নারী পুরুষ শীত সামগ্রী গ্রহণ করে বিভিন্ন ইতিবাচক মন্তব্য করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল কাদির মিয়া, ১১ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম শরীফ।

উল্লেখ্য, সংসদ সদস্য ডা. সৈয়দ জাকিয়া নূর লিপি হোসেনপুর ও কিশোরগঞ্জ সদরে ছিন্নমূল অসহায় মানুষদের মধ্যে এ মৌসুমে সাড়ে ছয় হাজার কম্বল বিতরণ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর