কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওরে কোভিড-১৯ টিকা গ্রহণে বিএমএ’র উদ্বুদ্ধকরণ, উন্নতমানের মাস্ক বিতরণ


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১২ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ৭:০৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের গভীর হাওরের তিন উপজেলার সাধারণ ও দরিদ্র জনগোষ্ঠির মধ্যে কোভিড-১৯ টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ কার্যক্রম এবং মাস্ক বিতরণের এক ব্যতিক্রমধর্মী কর্মসূচির আয়োজন করা হয়েছে।

জেলা বিএমএ‘র উদ্যোগে হাওরের মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সদরে বুধবার (১০ ফেব্রুয়ারি) বিএমএ নেতৃবৃন্দের উপস্থিতিতে ভ্যানগাড়িতে হ্যান্ডমাইকে জারি গান গেয়ে হাওরের মানুষকে করোনা টিকা গ্রহণের জন্য উদ্বুদ্ধকরণ জারি গান গেয়ে শত-শত মানুষকে সচেতন করা হয়।

এ সময় হাওরের তিন উপজেলায় সাধারণ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে পাঁচ হাজার উন্নতমানের মাস্ক বিতরণ করা হয়।

শিল্পী ও গীতিকার আবুল হাসেমের নেতৃত্বে জারিগানের শিল্পীরা মনোমুগ্ধকর জারি গান গেয়ে হাওরের মানুষকে উদ্বুদ্ধ করেন।

বিএমএ‘র এই আয়োজনে উদ্ধুদ্ধ হয়ে গত দুইদিনে হাওরের অসংখ্য মানুষ আইডি কার্ড নিয়ে কোভিড-১৯ টিকা নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেন।

কর্মসূচিতে উপস্থিত থেকে সচেতনতামূলক বক্তব্য রাখেন জেলা বিএমএ‘র সভাপতি ডা. মাহবুব ইকবাল, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আ,ন,ম নৌশাদ খান, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা, হেলাল উদ্দিন, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডা. হোসনা বেগম, গাইনী বিশেষজ্ঞ তাসলিম আরা নীলা, ডা. শাহরীন আহমেদ, মেডিসিন বিশেষজ্ঞ ডা. জহুরুল ইসলাম, ডা, আতাউর রহমান, মিঠামইন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, আবদুল্লাহ আল সাফি, অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ. ইটনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অতীশ দাস রাজিব প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর