kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে সাংগঠনিক সফরের জন্য আওয়ামী লীগের বিশেষ টিম



 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৫ জানুয়ারি ২০১৮, সোমবার, ১১:৫৯ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে আওয়ামী লীগের একটি সাংগঠনিক টিম কিশোরগঞ্জ জেলা সফর করবেন।

সাংগঠনিক টিমের অন্য সদস্যরা হলেন, প্রেসিডিয়াম সদস্য ড. মো. আবদুর রাজ্জাক, যুগ্মসাধারণ সম্পাদক ডা. দীপুমনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মো. মিজবাহউদ্দিন সিরাজ ও অ্যাডভোকেট ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আব্দুছ ছাত্তার এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং।

দেশব্যাপী সাংগঠনিক তৎপরতার অংশ হিসেবে এই টিমের সদস্যরা কিশোরগঞ্জ জেলার জেলা ও উপজেলা পর্যায়ে সাংগঠনিক সফর করবেন।

আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার প্রত্যয়ে আগামী একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্ব মুহূর্ত পর্যন্ত সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা পর্যায়ে আওয়ামী লীগ নেতারা সাংগঠনিক সফরে যাবেন। আগামী ২৬শে জানুয়ারি থেকে দেশব্যাপী সাংগঠনিক সফরে যাচ্ছে আওয়ামী লীগের ১৫টি টিম। স্থানীয় রাজনীতির সংকট মীমাংসার পাশাপাশি নেতারা আগামী নির্বাচনের ব্যাপারেও দেবেন গুরুত্বপূর্ণ নির্দেশনা। এসময় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তারা অংশ নেবেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ