কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য হলেন কটিয়াদীর সন্তান মোস্তাফিজুর রহমান


 স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৫২ | রাজনীতি 


কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কটিয়াদীর সন্তান মোস্তাফিজুর রহমান রাজন। গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের তথ্য ও গবেষণা উপ-কমিটি অনুমোদন করেছেন।

এই কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন কটিয়াদী উপজেলার সমাজকল্যাণমূলক ফাউন্ডেশন ‘ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশন’ এর নির্বাহী পরিচালক মোস্তাফিজুর রহমান রাজন।

মোস্তাফিজুর রহমান রাজন কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের ভাংনাদী গ্রামের কৃতী সন্তান। তিনি জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক, সমাজকর্মী ও রাজনীতিবিদ আবদুর রহমান রুমী ও ঐতিহ্যবাহী বোয়ালিয়া মিয়া বাড়ির সন্তান সমাজসেবী মরহুমা ফজিলাতুন্নেছা রুবি'র গর্বিত সন্তান।

জানা গেছে, মোস্তাফিজুর রহমান রাজন ছাত্রজীবনে ২০০৪ থেকে ২০১০ সাল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী হিসেবে ১/১১ এর কঠিন সময়ে ঢাকার রাজপথে বিভিন্ন কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের রাজনীতির আদর্শে বিশ্বাসী ও উজ্জীবিত হয়ে তাঁর একজন স্নেহভাজন ও আস্থাভাজন কর্মী হিসেবে পরিচিত ছিলেন।

তিনি পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের থিংক ট্যাংকের সদস্য, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিশ্বস্ত কর্মী হিসেবে তার হাত ধরেই বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয় আছেন।

তিনি বিগত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা ও প্রচার উপ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন৷

মোস্তাফিজুর রহমান রাজন তার মরহুমা মায়ের নামে প্রতিষ্ঠিত ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর