কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ৭০ পিস ইয়াবাসহ কুখ্যাত দুই মাদক ব্যবসায়ী আটক


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার, ১:২৫ | অপরাধ 


কিশোরগঞ্জের তাড়াইলে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি টিম মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবাসহ কুখ্যাত দুই মাদক ব্যবসায়ী জয়নাল (৩৮) ও সুলতান মিয়া (৪৮) কে আটক করেছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের পাছ ভাওয়াল গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে জয়নাল রাউতি ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত হাছেন আলীর ছেলে এবং সুলতান মিয়া পার্শ্ববর্তী ইটনা উপজেলার গোয়ারা রায়টুটী গ্রামের মৃত মন্তাজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রাজীব আহমেদ পিপিএম, এএসআই নেছার উদ্দিন আহমেদ, এএসআই মাসেক রব্বানী ও সঙ্গীয় ফোর্স এই অভিযানে অংশ নেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, ইয়াবাসহ আটক হওয়া জয়নাল ও সুলতান মিয়া দুজনেই কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ তাড়াইল এবং পার্শ্ববর্তী ইটনা উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

তাদের মধ্যে জয়নাল খুবই কৌশলী। সে রাউতি ইউনিয়নের পুরুড়া এলাকায় দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছে। প্যান্ট পরিহিত কোন লোকের কাছে সে ইয়াবা বিক্রয় করে না।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের পাছ ভাওয়াল গ্রামে অভিযান চালিয়ে গ্রামের তারা মিয়ার বসত ঘরের পিছনে কাঁচা রাস্তার উপর থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটকের এই ঘটনায় তাদের বিরুদ্ধে তাড়াইল থানায় মামলা (নং-০৭, তারিখ-২১/০২/২০২১ইং, ধারা-২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর ১০(ক) ধারা) দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর