কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে র‌্যাবের অভিযানে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী ধর্ষক গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৭:৫৫ | সারাদেশ 


কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, ময়মনসিংহ সদর কোম্পানীর একটি অপারেশনাল টিম অভিযান চালিয়ে অপহৃত কিশোরী (১৫) কে উদ্ধার এবং অপহরণকারী ধর্ষক মো. আব্দুস সাত্তার (৫০) কে গ্রেপ্তার করেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে ভৈরবের চণ্ডিবেড় মধ্যম পাড়ার একটি বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ অপহরণকারী ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অপহরণকারী ধর্ষক মো. আব্দুস সাত্তার ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার দেওখোলা গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের ছেলে।

সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

তিনি জানান, গত ২১ জানুয়ারি র‌্যাব-১৪, ময়মনসিংহে এক কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার বিষয়ে একটি অভিযোগ পাওয়া যায়। এই অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর আভিযানিক দল ছায়া তদন্তপূর্বক ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত করে।

ঘটনার প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া যায় যে, অপহরণকারী চক্রটি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার চণ্ডিবেড় মধ্যমপাড়ার মো. ময়নুল ইসলাম হিরন মোল্লার বাড়ীতে ভিকটিমকে আটক করে রেখেছে।

এই তথ্যের ভিত্তিতে সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে র‌্যাবের আভিযানিক দল ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারী মো. আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, সে পূর্ব শত্রুতা ও যৌনলালসা চরিতার্থ করার উদ্দেশ্যে জোরপূর্বক ভিকটিমকে অপহরণ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে একাধিকবার ধর্ষণ করে।

উল্লেখ্য যে, অপহরণকারী গত বছরের ৫ জুলাই ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করলে ভিকটিমের বাবা বাদী হয়ে (ফুলবাড়ীয়া থানার মামলা নং-২৬, তারিখ- ২৬/০৭/২০২০ খ্রি.) ধর্ষণ মামলা দায়ের করেন।

ওই মামলায় থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে। পরবর্তীতে আসামি জামিনে এসে ভিকটিম এবং তার পরিবারকে মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকিসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে ও ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকে রাখে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর