কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে কোভিড-১৯ টিকা গ্রহণ বিষয়ে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা


 বিজয় কর রতন, মিঠামইন | ২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৪:৫৮ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মিঠামইন উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের আয়োজনে এই জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান।

আলোচনা সভায় মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোল্লা খলিলুর রহমান, ডা. সূচনা আক্তার, ভারপ্রাপ্ত উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহনাজ বেগম, উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষণ কর্মকর্তা মোবারক হোসেন প্রমুখ অংশ নেন।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান এর নেতৃত্বে বিশাল সচেতনতামূলক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সংশ্লিষ্টরা জানান, আনসার ভিডিপি কিশোরগঞ্জ জেলা কমান্ট্যান্ট এর তত্ত্বাবধানে উপজেলা আনসার ভিডিপি কার্যালয় কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত এই জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর