কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চাপাতি হামলায় এবার মৃত্যুমুখে এসএসসি ফলপ্রত্যাশী

 স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০১৮, রবিবার, ৪:৫৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে একদল হিংস্র তরুণের চাপাতি হামলায় শারফিন (১৮) নামে এক এসএসসি ফলপ্রত্যাশী গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে শহরের হারুয়া এলাকার ঐতিহাসিক পাগলা মসজিদের পেছনের কলাবাগানে নৃশংস এই হামলার ঘটনা ঘটে।

চাপাতির কোপে শারফিনের ডান হাত ছাড়াও কিডনিতে গুরুতর জখম হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে পরিবার জানিয়েছে।

আহত শারফিন শহরের পশ্চিম হারুয়া এলাকার মুদি দোকানি নজরুল ইসলামের ছেলে। সে শহরের হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র হিসেবে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

শারফিনের বাবা নজরুল ইসলাম জানান, রোববার সকালে শারফিন তার মা সাবিনা ইয়াসমিনের সঙ্গে শহরের একটি দোকান থেকে মোবাইলের সীমকার্ড কিনে বাসায় ফিরছিল। পাগলা মসজিদ এলাকায় সমবয়সী কয়েক তরুণ শারফিনকে ডাক দিলে মা সাবিনা ইয়াসমিন ছেলে শারফিনকে সেখানে রেখে বাসায় চলে যান।

পরে পাগলা মসজিদের পেছনের কলাবাগানে নিয়ে গিয়ে শারফিনের ওপর চাপাতি, ছুরি ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে হামলে পড়ে হিংস্র তরুণদল। সেখানে নির্মমভাবে তাকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়।

মুমূর্ষু অবস্থায় শারফিনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে শারফিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এ ধরনের কোন ঘটনার খবর তারা পাননি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর