kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ৫০০পিস ইয়াবা নিয়ে চট্টগ্রামের এক নারী মাদক ব্যবসায়ীসহ আটক দুই



 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০১৮, সোমবার, ১২:৪৩ | অপরাধ 


কিশোরগঞ্জে ৫০০পিস ইয়াবা নিয়ে শিমুল জাহান লিলি ওরফে ফাতেমা (৩৮) নামে এক নারী মাদক ব্যবসায়ী এবং শরীফ আহম্মেদ (২৮) নামে আরেক মাদক ব্যবসায়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর হাতে আটক হয়েছে। রোববার রাত পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় শিমুল জাহান লিলি ওরফে ফাতেমার কাছ থেকে ৪৫০পিস এবং শরীফ আহম্মেদের কাছ থেকে ৫০পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে শিমুল জাহান লিলি ওরফে ফাতেমা চট্টগ্রাম জেলার সাতকানিয়ার পূর্ব রূপকানীয়া গ্রামের এমরানুল হকের স্ত্রী এবং শরীফ আহম্মেদ কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া তালতলা এলাকার হযরত আলীর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ এর পরিদর্শক মুহাম্মাদ শফিকুল ইসলাম, এসআই মো. রোকনুজ্জামান, এএসআই মো. এরশাদ আলী, এএসআই মহাদেব বিশ্বাস, এএসআই আবু হানিফ ও এএসআই মো. জুয়েল রানাসহ সঙ্গীয় ফোর্স এই আটকাভিযান পরিচালনা করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর পরিদর্শক মুহাম্মাদ শফিকুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী শিমুল জাহান লিলি ওরফে ফাতেমা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট কিশোরগঞ্জে এনে বিভিন্ন এলাকায় পাইকারী বিক্রি করে আসছে। অন্যদিকে মাদক ব্যবসায়ী শরীফ আহম্মেদ দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি বাজার এলাকার বিন্নাটি মোড়ে অভিযান পরিচালনা করে এই দুই মাদক ব্যবসায়ীকে তারা আটক করেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান জেলা গোয়েন্দা পুলিশের এই পরিদর্শক।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ