কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চিরনিদ্রায় সাংবাদিক আব্দুল্লাহ আল মনসুর

 স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০১৮, সোমবার, ২:২৫ | ভৈরব 


না ফেরার দেশে চলে গেলেন ভৈরবের অকুতোভয় সাংবাদিক আব্দুল্লাহ আল মনসুর। সোমবার সকাল ৮টায় ভৈরবের আলশেফা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি লিভার সিরোসিসে ভুগছিলেন।

৫২ বছর বয়সে না ফেরার দেশে চলে যাওয়া আব্দুল্লাহ আল মনসুর দৈনিক কালের কণ্ঠ ও দেশটিভি’র ভৈরব উপজেলা প্রতিনিধি ছিলেন। ভৈরব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মনসুর ভৈরব পৌর শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুল হাসিম মিয়ার ছেলে।

তিনি পরপর দুইবার ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া ছাড়াও ভৈরব উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক, ভৈরব উপজেলা ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর সম্মানিত সদস্য ও ভৈরব উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে আমৃত্যু দায়িত্ব পালন করে গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লিভার সিরোসিস রোগে আক্রান্ত হওয়ার পর তিনি দেশে ছাড়াও ভারতের হায়দারাবাদ ও নয়াদিল্লিতে চিকিৎসা নিয়েছিলেন।

আব্দুল্লাহ আল মনসুরের নামাজে জানাজা সোমবার বাদ আসর ভৈরব কেবি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে ভৈরব পৌর কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সাংবাদিক আব্দুল্লাহ আল মনসুরের অকাল মৃত্যুতে ভৈরবের সাংবাদিক সমাজ ছাড়াও রাজনৈতিক ও সামাজিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।

সাংবাদিক আব্দুল্লাহ আল মনসুরের মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর