কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে এতিম শিশুদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ১৭ মার্চ ২০২১, বুধবার, ১২:২৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে বাঙালির মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হচ্ছে।

বুধবার (১৭ মার্চ) প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত, ব্যক্তি মালিকানাধীন ভবন ও দোকানপাটে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা  পরিযদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা  রাবেয়া পারভেজ, হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, পৌর মেয়র আবদুল কাইয়ুম খোকন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আবদুর রহিম, হোসেনপুর আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মোছলেহ উদ্দিন, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম আবদুর রহমান সরকার প্রমুখ ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সকাল ১০টায় উপজেলা পরিযদ চত্বরে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিনকে স্মরণীয় করে রাখতে এতিম শিশু-কিশোরদের নিয়ে ১৭টি কেক কাটা হয়।

সকাল সাড়ে ১০টায় দিবসটির তাৎপর্য নিয়ে আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে ইউএনও রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

দুপুর দেড়টায় হাসপাতাল ও এতিমখানায় উন্নতমমানের খাবার পরিবেশন ও বাদজোহর বঙ্গবন্ধু ও তাঁর পরিবার এবং জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত এবং প্রার্থনার কর্মসূচি রয়েছে।

এছাড়া সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসমুহ আলোক সজ্জায় সজ্জিত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর