কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ট্রাকের সাথে সংঘর্ষে চালকসহ চার সিএনজি আরোহী নিহত

 স্টাফ রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৫:৩৭ | ভৈরব 


ভৈরবে ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে চালকসহ চার সিএনজি আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া আরো দুই অটোরিকশাযাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে ভৈরবের গাজীরটেক এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

ট্রাক-সিএনজির এই সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক সানাউল্লাহ নিহত হন। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে যাত্রী সজিব মিয়া, মাসুদ রানা ও মনোয়ার ভূইয়া মারা যান। নিহতদের মধ্যে মনোয়ার ভূইয়ার বাড়ি ভৈরবের সাদেকপুরে এবং অপর তিনজনের বাড়ি বাজিতপুর উপজেলার পৈলানপুরে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, ভৈরব উপজেলার কালিকা প্রসাদ ইউনিয়নের গাজীরটেক এলাকায় কিশোরগঞ্জগামী তরমুজ বোঝাই একটি ট্রাকের সাথে বাজিতপুর থেকে ছেড়ে আাসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিকশা চালক সানাউল্লাহ ঘটনাস্থলেই মারা যান ও অন্য যাত্রীরা গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে প্রাথমিক চিকিৎসা শেষে দায়িত্বরত চিকিৎসক আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথ্যে মধ্যে আরও ৩ জনের মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি একেএম কায়সার বলেন, সড়কে বেপরোয়া গতির কারণে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটিকে আটক করতে পারলেও ঘাতক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর