কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের কৃতী সন্তান ইমন কুমিল্লার শ্রেষ্ঠ সার্কেল অফিসার

 স্টাফ রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৬:৫৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের কৃতী সন্তান কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম মার্চ (২০১৮) মাসে কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৪ এপ্রিল) অনুষ্ঠিত কুমিল্লা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়। পুরস্কার তুলে দেন কুমিল্লা জেলার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, বিপিএম।

মাসিক কল্যাণ সভায় সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা জেলার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, বিপিএম।

২০১৮ সালের মার্চ মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে ১ম স্থান এডিশনাল এসপি তানভীর সালেহীন ইমন পিপিএম (সদর সার্কেল), ২য় স্থান সদর দক্ষিণ সার্কেল সিনিয়র এএসপি গোলাম আম্বিয়া মাহমুদ এবং ৩য় স্থান দেবিদ্বার সার্কেল সিনিয়র এএসপি শেখ মোহাম্মদ সেলিম অর্জন করেন।

এছাড়া সভায় ২০১৮ সালের মার্চ মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার গ্রহণ করেন অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা এ.কে.এম মনজুর আলম, ২য় স্থান অফিসার ইনচার্জ ব্রাহ্মনপাড়া থানা এবং ৩য় স্থান অফিসার ইনচার্জ বুড়িচং থানা।

কল্যাণ সভায় কুমিল্লা জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) আমিরুল্লাহ।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আয়লা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট রাজনীতিবিদ মো. ইকবাল এবং মর্জিনা আক্তার এর একমাত্র পুত্র তানভীর সালেহীন ইমন ২৮তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে মেধা তালিকায় ২৫তম স্থান দখল করে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তানভীর সালেহীন ইমন এ বছর পিপিএম পদক লাভ করেন। এছাড়া গত বছর আইজিপি ব্যাজ লাভ করেন।

চৌকস এই পুলিশ কর্মকর্তা কুমিল্লা সদর সার্কেলে ২০১৬ সালের শেষ দিকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বাংলাদেশে পুলিশের সৎ, নির্ভীক, দক্ষ ও জনপ্রিয় তরুণ অফিসার তানভীর সালেহীন ইমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি সামাজিক, সাংস্কৃতিক ও সৃজনশীল কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর