কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মেডিকেলের মেধাতালিকায় হোসেনপুরের একঝাঁক শিক্ষার্থী


 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৫ এপ্রিল ২০২১, সোমবার, ৭:২৩ | হোসেনপুর 


২০২১ শিক্ষাবর্ষে মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার একঝাঁক শিক্ষার্থী মেধাতালিকায় স্থান লাভ করেছেন। তাদের মধ্যে সাতজনের তথ্য কিশোরগঞ্জ নিউজ এর কাছে এসেছে।

মেডিকেল ভর্তির মেধাতালিকায় স্থান পাওয়া এই সাতজন শিক্ষার্থী হলেন, নোসাইবা হোসেন সাবা, রুবাইত শারমিন সারা, নিশাত নাবিলা, আনিকা রহমান অন্বি, মো. ইমন মিয়া, মো. জাকির হোসেন জয় এবং অনন্যা রাণী সাহা।

তাদের মধ্যে নোসাইবা হোসেন সাবা হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মো. জাকির হোসেন ভূঁইয়ার মেয়ে। তিনি কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি গুরুদয়াল কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। তিনি ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

রুবাইত শারমিন সারা হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের গড় মাছুয়া গ্রামের মো. রফিকুল ইসলামের মেয়ে। তিনি রাজধানীর ভিকারুন নেছা স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করেছেন। সারা বরিশাল শেরে বাংলা একে ফজলুল হক মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

নিশাত নাবিলা তারাপাশা গ্রামের মো. হাবিবুর রহমানের মেয়ে। তিনি কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি গুরুদয়াল কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

আনিকা রহমান অন্বি উপজেলার চরপুমদি গ্রামের মো. লুৎফুর রহমানের মেয়ে। তিনি কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ঢাকার হলিক্রস কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। তিনি কুমিল্লা মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

মো. ইমন মিয়া ও মো. জাকির হোসেন জয় উভয়েই হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ থেকে পাশ করে যথাক্রমে দিনাজপুর মেডিকেল কলেজ ও বগুড়া মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

অনন্যা রাণী সাহা হোসেনপুর সরকারি মহিলা কলেজের প্রদর্শক স্বপনা রাণী সাহার মেয়ে। তিনি কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সরকারি গুরুদয়াল কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। তিনি রংপুর মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর