কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ছাত্রকে বলাৎকারের মামলায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১১ এপ্রিল ২০২১, রবিবার, ৬:১৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদ্রাসার এক ছাত্র (১১) কে বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলার আসামি পৌর এলাকার বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার এসআই মো. আবুল কালাম আজাদ অফিসার ও ফোর্স নিয়ে দীর্ঘ ৪৮ ঘন্টা অভিযানের পর রোববার (১১ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সেকান্দর নগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে।

মাদ্রাসার শিক্ষক মুফতি মাওলানা ইয়াকুব আলী উপজেলার উছমানপুর ইউনিয়নের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদিরের ছেলে।

উল্লেখ্য, মুফতি মাওলানা ইয়াকুব আলী গত ১ এপ্রিল রাত আনুমানিক ২টার দিকে ঘুম থেকে ডেকে তুলে তার মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকার করে এ ঘটনার কথা কাউকে না বলার জন্য কোরআন শরীফ ধরিয়ে শপথ করান; এমন অভিযোগে গত ৭ এপ্রিল রাত ১০টা ৫মিনিটে অভিযুক্ত ওই মাদ্রাসার মুহতামিমের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ছাত্রের বাবা বাদী হয়ে মামলা (নং-৪) দায়ের করেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একে এম সুলতান মাহমুদ বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর