কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা কিশোরী, ধর্ষক অধরা

 স্টাফ রিপোর্টার | ২৫ এপ্রিল ২০১৮, বুধবার, ৭:৪৯ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় কাঞ্চন (৩০) নামে এক লম্পটের পাশবিক লালসার শিকার হয়ে সাড়ে ১৩ বছর বয়সী এক কিশোরী এখন অন্ত:সত্ত্বা। অভিযুক্ত ধর্ষক কাঞ্চন উপজেলার বাহাদিয়া গ্রামের শামছুদ্দিনের ছেলে। এ ঘটনায় অন্ত:সত্ত্বা কিশোরী মামলা দায়ের করলেও অভিযুক্ত ধর্ষককে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় বলা হয়, দরিদ্র ঘরের ওই কিশোরী স্থানীয় ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। গত বছরের ১১ই নভেম্বর দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাহাদিয়া আকন্দ বাড়ির পিছনের রাস্তা থেকে অভিযুক্ত কাঞ্চন কিশোরীর গলায় ছুরি ধরে পাশের জঙ্গলে নিয়ে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের ফলে কিশোরীর শরীরে অন্ত:সত্ত্বা হওয়ার লক্ষণ দেখা দিলে গত ৯ই এপ্রিল কিশোরগঞ্জ জেলা শহরের একটি কিনিকে চিকিৎসকের কাছে যায়। চিকিৎসকের পরামর্শে শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম করে দেখা যায়, কিশোরী ২১ সপ্তাহ তিন দিনের অন্ত:সত্ত্বা।

পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, থানায় মামলাটি রেকর্ডের পর ভিকটিমের মেডিকেলসহ অন্যান্য আইনী প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে আগে দেনদরবার হওয়ায় আসামি সতর্ক ছিল। মামলা দায়েরের খবর পেয়ে সে গাঢাকা দিয়েছে। তবে আসামিকে ধরতে তারা তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে ওসি আজহারুল ইসলাম সরকার পিপিএম জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর