কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৯ এপ্রিল ২০১৮, রবিবার, ২:১২ | করিমগঞ্জ  


করিমগঞ্জে ইয়াবাসহ সুজাত (৩০) ও শরিফুল ইসলাম বাবুল (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে করিমগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে সুজাত উপজেলার ভাটিগাংগাটিয়া গ্রামের সুলতানের ছেলে এবং শরিফুল ইসলাম বাবুল কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল এলাকার মৃত গোলাপ মিয়ার ছেলে।

পুলিশ জানায়. শুক্রবার রাত পৌনে ১১টার দিকে ভাটিগাংগাটিয়া গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী সুজাতকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৮পিস ইয়াবা ও ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত চোরাই সন্দিগ্ধ একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

অন্যদিকে রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্ব জাফরাবাদের সুরুজ মিয়ার ভাড়া বাসায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ইয়াবা ব্যবসায়ী শরিফুল ইসলাম বাবুলকে আটক করে পুলিশ। এ সময় শরিফুল ইসলাম বাবুলের কাছ থেকে ৬৭পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে মাদক মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি।

দু’টি অভিযানই করিমগঞ্জ সার্কেল এর সিনিয়র এএসপি অনির্বান চৌধুরী ও এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান এর নেতৃত্বে পরিচালনা করা হয়। ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের এই ঘটনায় করিমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর