কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চোরাই পিকআপ ও মালামালসহ গ্রেপ্তার ৩

 স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০১৮, সোমবার, ১২:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে একটি চোরাই পিকআপ ও মালামালসহ বুলবুল (২৩), রুবেল (২২) ও রাজিব (১৮) নামে চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া তিনজনের সবার বাড়ি কটিয়াদী উপজেলায়। তাদের মধ্যে বুলবুল উপজেলার সহশ্রাম গ্রামের মারফত আলীর ছেলে, রুবেল উপজেলার কুতুবপুর গ্রামের মৃত মিয়া বেপারীর ছেলে এবং রাজিব একই গ্রামের কাসেম মিয়া ছেলে।

পুলিশ জানায়, চোরাই পিকআপে করে চোরাই মালামাল নিয়ে চোরচক্রের চার সদস্য যশোদলের দিক থেকে কিশোরগঞ্জের দিকে আসার পথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় বিশেষ অভিযানে ডিউটি করা পুলিশের একটি দল পিকআপটি আটক করে। এ সময় পিকআপে থাকা চারজনের মধ্যে রনি (২৩) নামের একজন পালিয়ে যায়। চোরচক্রের বাকি তিন সদস্য বুলবুল, রুবেল ও রাজিবকে আটক করে পুলিশ। আটক করা পিকআপটিতে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, এলইডি মনিটরসহ চোরাই বিভিন্ন মালামাল পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত কিশোরগঞ্জের বিভিন্ন জায়গা থেকে চোরাই মালামাল ক্রয় করে বিক্রয় করে আসছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এ ঘটনায় রোববার চোরচক্রের সদস্য পলাতক রনিসহ চারজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। পলাতক রনিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর