কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ পৌরসভার তিনবারের সাবেক কাউন্সিলর আরজু গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০২১, মঙ্গলবার, ১:৪৩ | বিশেষ সংবাদ 


গত ৩০ মার্চ বিএনপির কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে কিশোরগঞ্জে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় কিশোরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের তিনবারের সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম আরজুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে শহরের একরামপুর রেলগেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম আরজু শহরের বয়লা এলাকার মৃত আইয়ুব আলী বেপারীর ছেলে এবং গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইসরাইল মিঞার ছোট ভাই।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপির ৩০ মার্চের কর্মসূচি ঘিরে সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের ঘটনায় থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ পেনাল কোডে মামলা দায়ের করা হয়। মামলায় ৫৩ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ১৮০০ জনকে আসামি করা হয়েছে।

কিশোরগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম আরজু এই মামলায় সন্দিগ্ধ হওয়ায় তাকে গ্রেপ্তারের জন্য সোমবার (২৪ মে) দিবাগত রাতে পুলিশ অভিযান পরিচালনা করে।

অভিযানে শহরের একরামপুর রেলগেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম আরো জানান, আরিফুল ইসলাম আরজু হেফাজতের ২৮ মার্চের হরতাল কর্মসূচিকে ঘিরে সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের ঘটনায় থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ পেনাল কোডে দায়ের হওয়া আরেকটি মামলার এজাহারনামীয় আসামি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর