কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে অস্ত্র ও ইয়াবা নিয়ে সস্ত্রীক কাউন্সিলরসহ গ্রেপ্তার ৪


 স্টাফ রিপোর্টার | ২ মে ২০১৮, বুধবার, ২:৩৪ | হোসেনপুর 


হোসেনপুরে দেশীয় অস্ত্র ও ইয়াবা নিয়ে পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম বাবুল ও তার স্ত্রী শেফালি আক্তারসহ চারজন পুলিশের হাতে আটক হয়েছে। আটককৃতরা হচ্ছেন, পৌর কাউন্সিলর মাসুম বাবুল , তার স্ত্রী শেফালি আক্তার (৩২), হুমায়ুন (৪২) এবং নাজমুল ইসলাম (৩২)। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মধ্য পদুরগাতি থেকে তাদের আটক করা হয়।

এ সময় পৌর কাউন্সিলর মাসুম বাবুলের কাছ থেকে ৫৫পিস ইয়াবা,  তার স্ত্রী শেফালি আক্তারের কাছ থেকে ৩০পিস ইয়াবা, হুমায়ুনের কাছ থেকে ১৫পিস ইয়াবা ও নাজমুল ইসলামের কাছ থেকে ১৫পিস ইয়াবাসহ মোট ১১৫পিস ইয়াবা  এবং একটি রামদা, একটি চাকু ও ইয়াবা বিক্রয় কাজে ব্যবহৃত একটি ডিসকভার রেজিস্টেশন বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে পৌর কাউন্সিলর মাসুম বাবুল মধ্য পদুরগাতি গ্রামের মো. লাল মিয়ার ছেলে, হুমায়ুন উপজেলার মধ্য গোবিন্দপুর  গ্রামের মো. আব্দুল কাদিরের ছেলে এবং নাজমুল ইসলাম  উপজেলার দক্ষিণ পুমদী গ্রামের মো. হারুন অর রশিদের ছেলে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, হোসেনপুর থানার এসআই মঞ্জুদোহা, এএসআই মোহাম্মদ আলী জিন্নাহ, এএসআই ইসমাইল হোসেনসহ সঙ্গীয় অফিসার ফোর্স মাদক, অস্ত্র উদ্ধার ও পরোয়ানা তামিল ডিউটি করা কালে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মধ্য পদুরগাতি গ্রামে পৌর কাউন্সিলর মাসুম বাবুলের বাসায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময় মাসুম বাবুলের পরিহিত শার্টের বুক পকেট থেকে সাদা জিপারে ভর্তি ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের ১২ হাজার ৫শ’ টাকা, হুমায়ুনের পরিহিত লুঙ্গির ডান কুচ থেকে রাংতা কাগজে মোড়ানো ১৫  পিস ইয়াবা ট্যাবলেট, নাজমুল ইসলামের পরিহিত প্যান্টের ডান পকেট হতে রাংতা কাগজে মোড়ানো ১৫  পিস ইয়াবা ট্যাবলেট এবং মাসুম বাবুলের বসতবাড়ীর  টেবিলের ড্রয়ার থেকে তার স্ত্রী শেফালী আক্তারের বের করে দেয়া ত্রিশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এছাড়া মাসুম বাবুলের দেখানো ও বের করে দেয়া একটি ডিসকভার রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল যার ইঞ্জিন নং-JBZWDF23092, চেসিস নং-MD2A14AZ3DWF87817,  একটি রামদা যা বাটসহ লম্বা  অনুমান ৩ ফুট ৬ ইঞ্চি এবং একটি চাকু যাহা বাট সহ লম্বা অনুমান ১০ ইঞ্চি উদ্ধার করে।

এ বিষয়ে হোসেনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এবং অস্ত্র আইনে পৃথক পৃথক নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর