কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠিত, সোহেল সভাপতি, তাহের সম্পাদক

 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০২১, বুধবার, ২:৩৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের নিয়ে কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠিত হয়েছে। বুধবার (৯ জুন) সকালে জেলা শহরের একটি বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় আনুষ্ঠানিকভাবে এ কমিটি গঠিত হয়।

আগামী দুই বছরের জন্য গঠিত ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি হিসেবে জিটিভির জেলা প্রতিনিধি সোহেল চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে একাত্তর টিভির জেলা প্রতিনিধি আবু তাহেরকে সর্বসম্মতিক্রমে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামসুল আলম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আরটিভির জেলা প্রতিনিধি আ ন ম তানভীর হায়দার, সাংগঠনিক সম্পাদক রূপান্তর টিভির জেলা প্রতিনিধি কাউসার আহমেদ টিটু, কোষাধ্যক্ষ বিজয় টিভির জেলা প্রতিনিধি শরফ উদ্দিন হোসাইন জীবন, দপ্তর সম্পাদক সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক চ্যানেল এস এর জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন বাংলাভিশন এর জেলা প্রতিনিধি একে নাসিম খান, এনটিভির স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট মারুফ আহমেদ এবং দেশ টিভির জেলা প্রতিনিধি শাফায়েত নাজমুল।

সাংবাদিকতার পেশাগত মান উন্নয়ন, দায়িত্ব পালনে প্রতিবন্ধকতা দূরীকরণসহ দায়িত্বশীল সাংবাদিকতা নিশ্চিত করতে এই সংগঠন কাজ করবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর