কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১২৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৯ জুলাই ২০২১, শুক্রবার, ৩:৪৬ | অপরাধ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২৫০ পিস ইয়াবা, মাদক ব্যবসার নগদ ৭শ’ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মো. কায়েস (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (৯ জুলাই) দুপুরে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের চরদেওকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. কায়েস জেলার কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের ডাঙ্গেরগাঁও গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম শুক্রবার (৯ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার চরদেওকান্দি এলাকায় অভিযান চালায়।

অভিযানে ১২৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. কায়েসকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক ব্যবসার নগদ ৭শ’ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলও জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর