kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মাদকের ব্যাপারে পুলিশ সুপারের কড়া হুশিয়ারি



 মুহাম্মদ শাহ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৫ মে ২০১৮, শনিবার, ৮:৫৫ | কুলিয়ারচর 


পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম বলেছেন, মাদকের ব্যাপারে কোন আপস নাই। যারা মাদক বিক্রি করে তাদেরকে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসতে হবে। কুলিয়ারচরকে মাদকমুক্ত থানা ঘোষণা করতে হবে। মাদকের অভিশাপ থেকে যুব সমাজকে রক্ষা করে জঙ্গি ও মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে।

শনিবার বিকালে কুলিয়ারচর থানার উদ্যোগে থানা প্রাঙ্গণে আয়োজিত সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম এসব কথা বলেন।

এ সময় তিনি মাদক নির্মুলে এলাকার জনপ্রতিনিধি, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে এগিয়ে আসার আহ্বান জানান।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, ভৈরব সার্কেলের সিনিয়র এএসপি মো. কামরুল ইসলাম, অষ্টগ্রাম সার্কেলের এএসপি দীপক চন্দ্র মজুমদার, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ, কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) আলী মো. রাশেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. শামসুল হক হারিছ, গোবরিয়া আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাছ উদ্দিন, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মো. মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম কুলিয়ারচর থানা প্রাঙ্গণে গিয়ে পৌঁছলে কুলিয়ারচর থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ