কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চাকুসহ ছিনতাইকারী তরুণ আটক

 স্টাফ রিপোর্টার | ১৩ জুলাই ২০২১, মঙ্গলবার, ১:০৪ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকুসহ মো. সানি (২১) নামে এক ছিনতাইকারী তরুণকে আটক করেছে।

সোমবার (১২ জুলাই) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের মোরগমহাল এলাকা থেকে চাকুসহ এই ছিনতাইকারীকে আটক করা হয়।

আটক হওয়া ছিনতাইকারী মো. সানি কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মৃত সাজু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার (১২ জুলাই) রাতে টহল ডিউটি করছিল।

কিশোরগঞ্জ শহরের বড়বাজার জাহাঙ্গীর মোড় হতে নগুয়ার দিকে টহল টিমটি যাওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে মোরগমহল এলাকায় পৌঁছামাত্র একজন অজ্ঞাত ছেলেকে দাঁড়ানো অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হলে র‌্যাবের গাড়ি থামানো হয়।

র‌্যাবের গাড়ি থামানো মাত্র অজ্ঞাত ছেলেটি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় অফিসার্স ও ফোর্সের সহায়তায় তাকে আটক করতে সক্ষম হয় এবং তার নিকট হতে একটি চাকু উদ্ধার করা হয়।

আটকের পর জিজ্ঞাসাবাদে তার নাম মো. সানি এবং তার ঠিকানা জানায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. সানি জানায়, সে এলাকায় দীর্ঘদিন যাবৎ ছিনতাইয়ের মত ঘটনা ঘটিয়ে আসছে এবং ছিনতাইয়ের জন্য সেখানে সে গিয়েছিল।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ছিনতাইয়ের মতো অপকর্মের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর