কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাজা খেটে জেল থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসা, দেড় বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ৭ মে ২০১৮, সোমবার, ১:৪৮ | অপরাধ 


কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার মাদক ব্যবসায়ী মো. রুহুল আমিনকে মাদক ব্যবসার অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছিলেন ভ্রাম্যমাণ আদালত। সেই দণ্ড ভোগ করে সদ্য কারাগার থেকে বেরিয়ে ফের মাদক ব্যবসায় নিয়োজিত হয় সে। কিন্তু আবারও সেই ভ্রাম্যমাণ আদালতের হাতে ধরা পড়েছে সে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ২০পিস ইয়াবাসহ আটক হয় মাদক ব্যবসায়ী মো. রুহুল আমিন। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এবার এক বছর ছয় মাসের সাজা দিয়ে তাকে কারাগারে পাঠিয়েছেন। এক বছর ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড ছাড়াও চল্লিশ হাজার টাকা তাকে অর্থদণ্ড করা হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

মাদক ব্যবসায়ী মো. রুহুল আমিন কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার মো. লাল মিয়ার ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, রোববার (৬ মে) রাত সাড়ে ৯টায় কিশোরগঞ্জ র‌্যাব-১৪ টিমসহ কিশোরগঞ্জ শহরের নিউটাউন পশ্চিম তারাপাশা এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানের সময় পশ্চিম তারাপাশার বাড়ি থেকে মাদক ব্যবসায়ী মো. রুহুল আমীনকে ২০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

আটকের পর তাকে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং চল্লিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে। সে ইতোপূর্বে আরেকবার ভ্রাম্যমাণ আদালত কর্তৃক একই অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করে সদ্য কারাগার থেকে বেরিয়ে একই কাজে লিপ্ত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর