কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই গাঁজাসেবী ও এক ইয়াবাসেবীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ৮ মে ২০১৮, মঙ্গলবার, ২:২৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মো. মামুন ও মো. মনির নামের দুই গাঁজাসেবীকে এবং রাজিব বিশ্বাস নামের এক ইয়াবাসেবীকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৭ মে) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়া এবং কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাবের মাদকবিরোধী পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

পরে তাদের মধ্যে দুই গাঁজাসেবী মো. মামুন ও মো. মনিরকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একমাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ইয়াবাসেবী রাজিব বিশ্বাসকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ।

দণ্ডিতদের মধ্যে মো. মামুন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার মো. ফালানের ছেলে, মো. মনির ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বীর কাঁঠালিয়া এলাকার মো. বাবুলের ছেলে এবং রাজিব বিশ্বাস কিশোরগঞ্জ শহরের বত্রিশ নতুন পল্লী এলাকার মৃত চন্দন বিশ্বাসের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, সোমবার (৭ মে) রাত সাড়ে ১১টায় কিশোরগঞ্জ র‌্যাব-১৪ টিমের সহায়তায় কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গাঁজা সেবনরত অবস্থায় মো. মামুন ও মো. মনিরকে গাঁজাসহ আটক করা হয়। আটকের পর তাদের দু’জনের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের আরো একমাস করে বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

এছাড়া রাত ১২টার কিছু আগে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় ইয়াবা সেবন করা অবস্থায় ৬পিস ইয়াবাসহ রাজিব বিশ্বাসকে আটক আটক করা হয়। আটকের পর তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাস বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর