কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা জজ আদালতে নিয়োগ

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৮ মে ২০১৮, মঙ্গলবার, ১১:২০ | জবস জোন 


কিশোরগঞ্জ জেলা জজ আদালতে একটি পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। মঙ্গলবার (৮ মে) এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। এই পদে আবেদনের বিস্তারিত-

পদ: অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা: ১ (এক) টি।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:
ক) কোন স্বীকৃত বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
খ) কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।
গ) কম্পিউটার টাইপিংয়ে সর্ব নিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০(বিশ) এবং ইংরেজীতে ৩০(ত্রিশ) শব্দ।

আবেদনের শেষ তারিখ: ১৭ মে, ২০১৮ খ্রি.।

নিয়োগের শর্তাবলী:
১) আবেদনপত্রে প্রার্থীর (ক) নিজের নাম (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) ১৭/০৫/২০১৮খ্রিঃ তারিখে বয়স (জ)জাতীয়তা (ঝ) ধর্ম (ঞ) নিজ জেলা (ট) বৈবাহিক অবস্থা (ঠ) শিক্ষাগত যোগ্যতা ও (ড) অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) ইত্যাদি উল্লেখ পূর্বক আগামী ১৭/০৫/২০১৮ইং তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে “চেয়ারম্যান, নিয়োগ, পদোন্নতি ও বাছাই কমিটি, জেলা জজ আদালত, কিশোরগঞ্জ”বরাবর অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা সরাসরি দরখাস্ত পৌঁছাইতে হইবে। উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হইবে না।

২) ১৭/০৫/২০১৮ইং তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০বছর এর মধ্যে হইতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা হইলে তার বয়স ৩২(বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নহে।

৩) চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে।

৪) দরখাস্তের সহিত নিম্ন বর্নিত কাগজপত্র ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত করে দাখিল করিতে হইবে (ক) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩(তিন) কপি রঙিন ছবি (খ) সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার প্রমাণস্বরূপ সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি (গ) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি। (ঘ) মুক্তিযোদ্ধার পোষ্যদের ক্ষেত্রে এতদ সংক্রান্ত প্রামানিক সনদপত্রের সত্যায়িত ফটোকপি (ঙ) স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভা চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করিতে হইবে।

৫) সরকার কর্তৃক জারীকৃত বিধিবিধান অনুযায়ী সকল প্রকার কোটা সংরক্ষণ করা হইবে।

৬) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হইবে না।

৭) অসম্পূর্ণ, ক্রটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলিয়া গন্য হইবে।

৮) প্রার্থীগণকে আবেদন পত্রের সাথে ১০/-টাকার ডাক টিকেট লাগানো পত্র প্রেরণের উপযুক্ত ঠিকানা সম্বলিত একটি ফেরত খাম দাখিল করিতে হইবে।

০৯) নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হইবে।

সূত্র: দৈনিক মানবজমিন, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ৮ মে, ২০১৮ খ্রি. পৃষ্ঠা নং- ৬।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন kishoreganjnews247@gmail.com ঠিকানায়। কিশোরগঞ্জ নিউজ এর সাথেই থাকুন...


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর