কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ১১:৪৯ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানা পুলিশের একটি অপারেশনাল টিম মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২৫ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ মো. আইনুদ্দিন (৩৭) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের লাউড়া পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে তাকে এসব ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

মাদক ব্যবসায়ী মো. আইনুদ্দিন লাউড়া পশ্চিমপাড়া গ্রামের জালাল মিয়ার ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নেতৃত্বে এসআই সঞ্জয় কুমার দে, এএসআই বকুল মিয়া, এএসআই শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স এই মাদক বিরোধী অভিযানে অংশ নেন।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মো. আইনুদ্দিন একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকাসমূহ থেকে মাদক দ্রব্য কিনে অষ্টগ্রাম থানার বিভিন্ন গ্রামে বিক্রি করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের লাউড়া পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ।

থানা পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ী মো. আইনুদ্দিন দৌড়ে পালানোর চেষ্টা করলেও পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

আটকের পর তার সাথে থাকা বাজারের ব্যাগ তল্লাসি করে ৫০০ গ্রাম গাঁজা এবং লুঙ্গির কোচা থেকে ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধার করে জব্দ করা এসব মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ হাজার ৫শ’ টাকা।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. আইনুদ্দিনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বলেন, মাদকের বিরুদ্ধে অষ্টগ্রাম থানা পুলিশ জিরো টলারেন্স অবস্থানে রয়েছে। তাই থানা এলাকায় নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর