kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

করিমগঞ্জে গাঁজা ব্যবসায়ী নারীসহ তিনজনের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৮ মে ২০১৮, মঙ্গলবার, ৭:২৮ | করিমগঞ্জ  


করিমগঞ্জে আসমা, চন্দন রবিদাস ও জুয়েল মিয়া নামের তিন গাঁজা ব্যবসায়ীকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৮ মে) দুপুরে করিমগঞ্জ উপজেলায় সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে তাদের আটক করা হয়।

পরে তাদের মধ্যে আসমাকে ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড, চন্দন রবিদাসকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং জুয়েল মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ।

দণ্ডিতদের মধ্যে আসমা করিমগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের কামরুল ইসলামের স্ত্রী, চন্দন রবিদাস করিমগঞ্জের মৃত মঙ্গল রবিদাসের ছেলে এবং জুয়েল মিয়া করিমগঞ্জ চরপাড়ার মো. ছালেকের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, মঙ্গলবার (৮ মে) দুপুর ২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনকে সাথে নিয়ে করিমগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসমা, চন্দন রবিদাস ও জুয়েল মিয়াকে গাঁজাসহ আটক করা হয়। আটকের পর তাদের দণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ