www.kishoreganjnews.com

সৈয়দ আশরাফের বাসায় ওবায়দুল কাদের



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১১ নভেম্বর ২০১৭, শনিবার, ৫:১২ | জাতীয় ]


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দেখা করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি সৈয়দ আশরাফের সদ্য প্রয়াত স্ত্রী শিলা ইসলামের মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন।

ওবায়দুল কাদের শনিবার সকাল পৌনে ১১টার দিকে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বেইলি রোডের সরকারি বাসভবনে যান। সেখানে তিনি প্রায় ৪০ মিনিট অবস্থান করেন। এ সময় তিনি ব্যক্তিগতভাবে সৈয়দ আশরাফুল ইসলামকে সমবেদনা জানান। এছাড়া বিভিন্ন বিষয় নিয়ে দুই নেতার মধ্যে নানা আলাপচারিতা হয়।

সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম গত ২৩ অক্টোবর লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সেখানে স্ত্রীর দাফন শেষে লন্ডন থেকে গত ৪ নভেম্বর সৈয়দ আশরাফুল ইসলাম দেশে ফেরেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম এমপি এর সদ্য প্রয়াত স্ত্রী শিলা ইসলাম এর বিদেহী আত্মার শান্তি কামনায় শনিবার (১১ অক্টোবর) বিকালে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

রাজধানীর ২১, বেইলি রোডস্থ জনপ্রশাসন মন্ত্রীর সরকারি বাসভবনে এই দোয়া ও মিলাদ মাহফিলে ওবায়দুল কাদের দলীয় কর্মসূচির কারণে উপস্থিত থাকতে পারবেন না। শনিবার বিকালে গাজীপুরে দলের একটি কর্মসূচিতে যোগ দেবেন ওবায়দুল কাদের। এ কারণে ওবায়দুল কাদের সকালে সৈয়দ আশরাফের সঙ্গে দেখা করতে যান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com