www.kishoreganjnews.com

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩০



[ স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০১৭, শনিবার, ১২:৩৮ | কিশোরগঞ্জ ]


ভৈরবের ভবানীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন  আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের ২০-২৫টি বাড়ি-ঘর ভাঙচুর  করা হয়েছে।

আহতদের মধ্যে রফিক মিয়া (১৭), মিষ্টু (৩০), হেলেনা বেগম (৩২), স্বপন (২৮), রুহুল আমিন (৩০ ) ও মাসুদ (২৭)কে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং গুরুতর আহতদের মধ্যে মিজান (৩০), আলমগীর (২২) রেফায়েত (১৬) ও মহসিন (২২)কে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য আহতদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে । বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল ১০ টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ ৪০ বছর ধরে এলাকার সাবেক জয়নাল মেম্বার সমর্থক ও ডা. হুমায়ুন সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলে আসছে। এরই জের ধরে সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ৩ ঘণ্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষে ২০-২৫টি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

এ বিষয়ে ভৈরব থানার ওসি তদন্ত মোহাম্মদ আলী জিন্নাহ জানান আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকার সাবেক মেম্বার জয়নাল আবেদীন সমর্থক ও পল্লী চিকিৎসক হুমায়ুন কবীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। ঘটনাস্থল থেকে মহিলাসহ ৯ জনকে আটক করা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি  আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com