www.kishoreganjnews.com

জেলা বিএনপির যুগ্মসম্পাদক সোহেলের বাবার ইন্তেকাল



[ স্টাফ রিপোর্টার | ১০ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৩:১৬ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলের বাবা বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব এএফএম খুরশিদুল আলম খান (১০১) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি .... রাজিউন। রোববার ভোর পাঁচটায় জেলা শহরের গাইটাল শিক্ষকপল্লী এলাকার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা শেষে অবসর জীবনযাপনে সমাজসেবার সঙ্গে নিজেকে জড়িত রেখেছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে গাইটাল সীমান্ত মসজিদ পৌর কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে বলে স্বজনেরা জানিয়েছেন।

তার মৃত্যুতে বিএনপির ভাইসচেয়ারম্যান সাবেক শিক্ষামন্ত্রী ড. এম ওসমান ফারুক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. ফজলুর রহমান, জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জালাল মোহাম্মদ গাউস, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মো. জালাল উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com