www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে যুবককে হত্যার পর ছয় তলার ছাদ থেকে ফেলে দেয়ার অভিযোগ



[ স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার, ৩:৪১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে মো. আউয়াল (৩৫) নামে এক বাস শ্রমিককে হত্যার পর একটি বেসরকারি হাসপাতালের ছয় তলা ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেয়ার অভিযোগে মামলা হয়েছে। নিহত মো. আউয়ালের পিতা দেলোয়ার হোসেন দিলু বাদী হয়ে রোববার কিশোরগঞ্জের আমলগ্রহণকারী আদালত নং-১ এ মামলার অভিযোগ দায়ের করেন। আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ মামলার অভিযোগ এফআইআর হিসেবে গণ্য করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলায় শহরের করগাঁও বাসস্ট্যান্ড এলাকার বেসরকারি সেন্ট্রাল হসপিটালের ভবন মালিক জাহাঙ্গীর মিয়ার ছেলে শ্যামল মিয়াকে প্রধান করে ছয় জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য পাঁচ আসামি হলেন, সেন্ট্রাল হসপিটালের ভবন মালিক জাহাঙ্গীর মিয়া, সেন্ট্রাল হসপিটালের দুই দারোয়ান মো. ছিদ্দিক ও মো. বাবুল, পরিবহন ব্যবসায়ী শাহজাহান মিয়া এবং সেন্ট্রাল হসপিটালের চিকিৎসক ডা. মো. মাহবুব আলম ভূঞা।

মামলার অভিযোগে বলা হয়েছে, শহরের গাইটাল পাক্কার মাথা এলাকার বাস শ্রমিক মো. আউয়ালকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে শহরের করগাঁও বাসস্ট্যান্ড এলাকার বেসরকারি সেন্ট্রাল হসপিটালের ভবন মালিক জাহাঙ্গীর মিয়ার ছেলে শ্যামল মিয়া গত ২৮শে নভেম্বর রাতে খবর দিয়ে বাসায় নিয়ে যায়। পরে মারপিটে আউয়ালকে হত্যার পর ২৯শে নভেম্বর সকাল সাড়ে ৬টার দিকে সেন্ট্রাল হসপিটালের ছয় তলা ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেয়া হয়। সেখান থেকে সেন্ট্রাল হসপিটালের চিকিৎসক ডা. মো. মাহবুব আলম ভূঞা হাসপাতালটির দুই দারোয়ান মো. ছিদ্দিক ও মো. বাবুলকে দিয়ে অটোরিকশা করে লাশটি কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মামলার আসামিরা প্রভাবশালী হওয়ায় এ ঘটনায় নিহত আউয়ালের বাবা দেলোয়ার হোসেন দিলু থানায় মামলা করতে ব্যর্থ হন বলেও মামলার অভিযোগে উল্লেখ করেছেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, সোমবার দুপুর পর্যন্ত এ ব্যাপারে আদালতের কোন নির্দেশনা থানায় পৌঁছেনি। তবে আদালতের নির্দেশনা পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com