www.kishoreganjnews.com

চায়ের স্টলে এমপি’র আড্ডা



[ স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২৮ জুন ২০১৭, বুধবার, ৭:২১ | রাজনীতি ]


সোমবার বিকাল সাড়ে ৫টা। ঈদের দিন দুপুরের পর থেকেই জমজমাট পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কলাদিয়া বাজারের চায়ের স্টলগুলো। প্রতিটি স্টলে বসে চা খেতে খেতে আড্ডা দিচ্ছিলেন গ্রামের লোকজন।

এরই মাঝে সবাইকে অবাক করে দিয়ে একটি চায়ের স্টলে ঢুকলেন স্থানীয় এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। চায়ের স্টলে থাকা দুই বয়োবৃদ্ধকে বুকে টেনে নিয়ে তাদের সঙ্গেই স্টলের ভেতর পাতা বেঞ্চে বসে পড়লেন এই জাতীয় সংসদ সদস্য। একে একে সুঃখ-দুঃখের খবর নিলেন স্টলের ভেতরে বসা লোকজনের। এমপি আসার খবরে এরই মধ্যে স্টলের বাইরে এসে স্থানীয়রা ভীড় জমিয়েছেন। এমপিকে ঘিরে চায়ের আড্ডা ততোক্ষণে জমজমাট। ঈদের দিনে চা আড্ডায় এমপিকে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন সাধারণ লোকজন।

এভাবেই এবারের ঈদ আনন্দ এলাকাবাসীর সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। প্রতিবছরের মতো এবারও নিজ এলাকায় পবিত্র ঈদুল ফিতর উদযাপন করেছেন। ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার সঙ্গে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ঈদের আগের দিন ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য ছুটে আসেন। ওইদিনই কটিয়াদী উপজেলায় যান এমপি। সেখানে দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নেওয়া ছাড়াও অংশ নেন রথযাত্রায়। পরে রাতে ফেরেন পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা গ্রামে নিজ বাসভবন ‘শিকড়’-এ। ঈদের দিন সোমবার সকাল সাড়ে নয়টায় পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হওয়ার সময় নির্ধারণ করা থাকলেও ৮টা ২০মিনিটে পৌরসদরে চলে যান অ্যাডভোকেট সোহরাব উদ্দিন এমপি। পরে দলীয় নেতাকর্মী-সমর্থকসহ সর্বস্তরের সঙ্গে কুশল বিনিময় শেষে ঈদের জামাতে অংশ নেন।

ঈদের নামাজ শেষে এমপি সোহরাব উদ্দিন উপজেলার বিন্নাটি, পুলেরঘাট, বুরুদিয়া, বটতলাসহ বিভিন্ন এলাকায় ছুটে যান এবং সাধারণ জনতার খোঁজখবর নেন এবং তাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন। ঈদের পরের দিনও তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ছুটে যান এবং জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি বলেন, আমি কৃষক পরিবারের সন্তান। আমি বুঝি ঈদে পাওয়া-না পাওয়ার বেদনা। এমন দিনে ঢাকায় বিলাসিতা ছেড়ে ছুটে আসি এলাকায়, সবার সাথে সুখ-দুঃখের অংশীদার হতে। আমার কাছে নির্বাচনী এলাকার জনতাই আমার সব। সপ্তাহে তিনদিন আমি এলাকায় থাকি। এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার পাশাপাশি জনগণের সাথে মিশে থাকি। জনতাই আমার প্রাণ। মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত তিনি পাকুন্দিয়া-কটিয়াদীবাসীর খেদমত করে যেতে যান বলেও মন্তব্য করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com